1. merajmahabub332@gmail.com : CN Bangla : CN Bangla
  2. smemon222bd@gmail.com : CN Bangla : CN Bangla
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

বাংলাদেশে করোনাভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫২৯,০৩১
সুস্থ
৪৭৩,৮৫৫
মৃত্যু
৭,৯৪২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৭০২
সুস্থ
৬৮২
মৃত্যু
২০
স্পন্সর: একতা হোস্ট

নারায়ণগঞ্জ এনজিও কর্মী হত্যা মামলার আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

সোনারগাঁও এনজিও কর্মী হত্যা মামলার আসামী গ্রেফতার। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১,এর একটি আভিযানিক দল  কুমিল্লা জেলার মেঘনা থানাধীন টিটিরচর এলাকায় অভিযান পরিচালনা করে ।

চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী মোছাঃ শারমিন আক্তার (২৩)কে গ্রেফতার করে বলে যানা যায়।

শারমিন আক্তার নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন বারদি ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের মোঃ শামসুদ্দিনের ছেলে মোঃ হান্নানের স্ত্রী। শারমিন আক্তার এনজিও প্রতিষ্ঠান ব্যুরো বাংলাদেশ, বারদী শাখা হতে ৫০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন যা সাপ্তাহিক ১,২৫০/- টাকা হারে পরিশোধ করার কথা। ঘটনার দিন গত ০৬ সেপ্টেম্বর নিহত এনজিও কর্মী ব্যুরো বাংলাদেশ, বারদী শাখার অর্গানাইজার মোঃ সাজিদুর রহমান পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী কিস্তির টাকা আদায়ের উদ্দেশ্যে বারদি ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের মোঃ শামসুদ্দিনের ছেলে হান্নানের বসত বাড়িতে যান। পরবর্তীতে সেখান থেকে এনজিও কর্মী সাজিদুর রহমান এর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় বারদী শাখার ব্রাঞ্চ ম্যানেজার মোঃ শামীম মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল ০৭ সেপ্টেম্বর ২০২০ খ্রিষ্টাব্দে দুপুরে কুমিল্লা জেলার মেঘনা থানাধীন টিটিরচর এলাকায় অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ৩নং আসামী শারমিন আক্তার (২৩) গ্রেফতার করে।আসামীকে  সোনারগাঁ থানায় হস্তান্তর করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© CN Bangla. সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
CN Bangla, developed by 5dollargraphics.com