1. merajmahabub332@gmail.com : CN Bangla : CN Bangla
  2. smemon222bd@gmail.com : CN Bangla : CN Bangla
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

বাংলাদেশে করোনাভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫২৯,০৩১
সুস্থ
৪৭৩,৮৫৫
মৃত্যু
৭,৯৪২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৭০২
সুস্থ
৬৮২
মৃত্যু
২০
স্পন্সর: একতা হোস্ট

মারধোর অপমানের বিচার না পেলে আত্মহত্যার ঘোষনা দিলেন বীর মুক্তিযোদ্ধা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : খিলক্ষেত থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও কুর্মিটোলা স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাতব্বরকে মারধোরের ঘটনায় নিকুঞ্জ ও টানপাড়া এলাকায় প্রতিবাদ বিক্ষোভে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

গতকালও দিনভর ওই এলাকার সাধারণ মানুষজন খন্ড খন্ড মিছিল নিয়ে রাস্তায় নেমে বিক্ষোভে ফেটে পড়ে। তারা অবিলম্বে হামলাকারী শাহিনুল ইসলাম শাহীন ও তার সহযোগিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। অন্যথায় বিমানবন্দর সড়ক অচল করারও হুমকি দিয়েছেন বিক্ষোভকারীরা।

স্থানীয় সূত্রগুলো জানায়, গত বুধবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাতব্বর ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী হাবিব হাসানের পক্ষে খিলক্ষেত টানপাড়ায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সেখানে থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহিনুল ইসলাম শাহীন হাজির হয়ে আবুল হোসেন মাতব্বরের উপর চড়াও হন। উপস্থিত শত শত লোকের সামনে শাহীন ও তার সহযোগিরা মুক্তিযোদ্ধা আবুল হোসেনকে বেধড়ক মারধোর করেন বলেও অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে এরইমধ্যে খিলক্ষেত থানায় অভিযোগ করা হলে পুলিশ তা সাধারণ ডাইরি হিসেবে লিপিবদ্ধ করেছে। এদিকে মারধোরের ঘটনায় লজ্জায় অপমানে ক্ষুব্ধ মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাতব্বর ২৪ ঘন্টার মধ্যে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। অন্যথায় আত্মহত্যার মাধ্যমে তিনি লজ্জার অবসান ঘটাবেন বলেও ঘোষণা দিয়েছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© CN Bangla. সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
CN Bangla, developed by 5dollargraphics.com