1. merajmahabub332@gmail.com : CN Bangla : CN Bangla
  2. smemon222bd@gmail.com : CN Bangla : CN Bangla
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন

বাংলাদেশে করোনাভাইরাস

সর্বমোট

আক্রান্ত
৫২৯,০৩১
সুস্থ
৪৭৩,৮৫৫
মৃত্যু
৭,৯৪২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৭০২
সুস্থ
৬৮২
মৃত্যু
২০
স্পন্সর: একতা হোস্ট

এক হাজার কোটি টাকার মালিক অভিনেত্রী সালমা

  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

সালমা হায়েক একজন মেক্সিকান ও মার্কিন অভিনেত্রী, পরিচালক ও চলচ্চিত্র প্রযোজক। তার সবচেয়ে আলোচিত কাজ হলো ফ্রিদা চলচ্চিত্রে মেক্সিকীয় চিত্রশিল্পী ফ্রিদা কাহলোর ভূমিকায় অভিনয়। এ কাজের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে একাডেমি পুরস্কার, গোল্ডেন গ্লোব পুরস্কার, বাফটা পুরস্কার ও স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কারের মনোনয়ন লাভ করেন। তিনিই প্রথম মেক্সিকীয়, যিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে একাডেমি পুরস্কারের মনোনয়ন লাভ করেন। নির্বাক চলচ্চিত্র অভিনেত্রী দোলোরেস দেল রিও-এর পর তিনি হলিউডের অন্যতম উল্লেখযোগ্য মেক্সিকীয় ব্যক্তিত্ব। ফার্নাদা মন্টিনিগ্রোর পর তিনি দ্বিতীয় লাতিন আমেরিকান অভিনেত্রী (তৃতীয় জন ছিলেন কাতালিনা সানদিনো মোরিনো) যিনি সেরা অভিনেত্রী বিভাগে অস্কারের জন্য মনোনীত হয়েছিলেন।

সমসাময়িক অন্য তারকাদের চেয়ে তার জীবন অত্যন্ত বিলাসবহুল। সালমা হায়েকের মোট সম্পদের পরিমাণ প্রায় এক হাজার কোটি টাকা।

আর তার জীবনসঙ্গী ফ্রাঙ্কো-হেনরি পিনাল্ট বেশ কয়েকটি আন্তর্জাতিক ব্র্যান্ডের স্বত্বাধিকারী। সেসবের মধ্যে রয়েছে গুচি, আলেক্সান্দ্রা ম্যাককুইন, ইভ সাঁ লোহ, ব্যালেনসিয়াগা। প্রায় ৬০ হাজার কোটি টাকার মালিক ফ্রাঙ্কো। ঘরের মানুষ ফ্যাশন ও প্রসাধনী প্রতিষ্ঠানের মালিক বলে জামাকাপড় আর সুগন্ধি কিনতে হয় না সালমার।

১৯৯৫ সালে ‘ডেসপারেডো’ ছবিটি করে ব্যাপক জনপ্রিয়তা পান সালমা হায়েক। এরপরও বহু ছবিতে অভিনয় করেছেন এই মেক্সিকান-আমেরিকান তারকা। গত শতকের নব্বইয়ের দশক থেকে হলিউড মাতিয়েছেন সালমা হায়েক।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© CN Bangla. সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
CN Bangla, developed by 5dollargraphics.com