1. merajmahabub332@gmail.com : CN Bangla : CN Bangla
  2. smemon222bd@gmail.com : CN Bangla : CN Bangla
রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:২১ অপরাহ্ন

বাংলাদেশে করোনাভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

৩৩ বছরের প্রেমিককে ৫ টুকরো করলেন ৫০ বছর বয়সী প্রেমিকা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

রাজধানীর ওয়ারী থানা এলাকা থেকে সজিব হাসান নামে ৩৩ বছর বয়সী এক ব্যক্তির ৫ টুকরো মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এই  লোমহর্ষক হত্যাকাণ্ডের অভিযোগে শাহনাজ পারভীন নামের ৫০ বছর বয়সী এক নারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শাহনাজ ও হাসানের অবৈধ সম্পর্কের কথা অনেকেই জানতেন। আজ সকালে এই নারী তার প্রেমিক হাসানের বাসায় যায়। ওই বাসায় যাওয়ার পর তাদের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে ওই নারী হাসানের বুকে ছুরি ঢুকিয়ে দেয়। যার ফলে  রক্তক্ষরণে ঘটনাস্থলেই হাসান মারা যায়। এর পর তার হাত পা আলাদা করে পুরো শরীর ৫ টুকরা করে বাসার মধ্যেই রাখেন শাহনাজ। পরে খরব পেয়ে পুলিশ ওই  নারীকে আটক করে  থানায় নিয়ে আসে।

রাজধানীর ওয়ারী থানা এলাকার স্বামীবাগ রেল গেটের পাশে পানির পাম্পের কাছে আজ বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই নারীকে আটক করা হয়েছে। তার নাম শাহনাজ পারভীন। আর যাকে হত্যা করা হয়েছে তার নাম সজিব হাসান।  তিনি শ্যামলী পরিবহন কাউন্টারে চাকরি করতেন। তাদের মধ্যে একটা অবৈধ সম্পর্ক ছিল বলে ওই নারী দাবি করেছেন।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
© CN Bangla. সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
CN Bangla, developed by 5dollargraphics.com